ব্রেকিং নিউজ:

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ -এর এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুরু

সবসময় প্রতিবেদকঃ ২০১৫-০৬-১৬ ২১:৫৯:৪২

দেশের প্রত্যন্ত অঞ্চলে শরীয়াহ্ ভিত্তিক ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার মহৎ উদ্দেশ্য নিয়ে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

এ উপলক্ষে ১৬ জুন, ২০১৫ মঙ্গলবার আয়োজিত পৃথক পৃথক অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার চারগাছ বাজার আউটলেট উদ্বোধন করেন উত্তরা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং চম্পকনগর বাজার আউটলেট উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বদিউর রহমান। উভয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম (রমজান)।

এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবেদ আহমেদ খান। এ সময় ব্যাংকের বোর্ড সচিব মোঃ মোফাজ্জেল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মোঃ হাবীব উল্লাহ, এ. কে. এম. আমজাদ হোসেন, মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়া এবং মোঃ মাহবুব গনি হকসহ ব্যাংকের অন্যান্য নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

উভয় অনুষ্ঠানে বিপুল সংখ্যক গ্রাহক ও শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। আউটলেট সমুহের এজেন্ট মোঃ আব্দুল কাইয়ুম ভূঁইয়া উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে  ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন, এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সেবায় একটি নতুন মাত্রা যুক্ত হলো। এর ফলে ব্যাংক গ্রাহকবৃন্দের সকল প্রয়োজনে আরও নিবিড়ভাবে সংযুক্ত হতে পারবে। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান বদিউর রহমান বলেন, সুদের অভিশাপ থেকে মানুষকে মুক্ত করার পথে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ প্রতিষ্ঠিত হয়েছিল। এ ধারাবাহিকতায় শরীয়াহ্ ভিত্তিক ব্যাংকিং পরিসেবার মাত্রা আরও বিস্তৃত করার লক্ষ্যে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন করা হলো।

চেয়ারম্যান বদিউর রহমান আরও বলেন, দেশের মানুষকে তৃণমূল পর্যায় থেকেই ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে যুক্ত করতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে। এ পদক্ষেপের অংশ হিসেবে মোবাইল ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, এটিএম কার্ড সার্ভিস ইত্যাদি নানামুখী সেবা সাধারণ জনগনকে ব্যাংকের প্রতি আরও আকৃষ্ট করবে। তিনি সকলকে নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেট এর সুবিধাজনক সেবা গ্রহণের আহ্বান জানান। 

উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটসমুহ থেকে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান,  ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমা, ডেবিট কার্ড প্রদান ইত্যাদি আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।


এই বিভাগের আরও সংবাদ