ব্রেকিং নিউজ:

৫ জন মিলে কুপিয়ে খুন করেছে ব্লগার অনন্ত বিজয় দাশকে

সবসময় প্রতিবেদকঃ ২০১৫-০৯-০৩ ১৫:০৫:০০

ব্লগার অনন্ত বিজয় দাশ খুনের দায় স্বীকার করেছে সিলেটের কানাইঘাট থেকে গ্রেপ্তার হওয়া মান্নান রাহী ওরফে মান্নান এহিয়া। জানায়, চাপাতি নিয়ে তারা ৫ জন মিলে কুপিয়ে খুন করেছে ব্লগার অনন্ত বিজয় দাশকে। আর খুনের ঘটনার পর তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরিকল্পনা করে তারা অনন্তকে কুপিয়ে খুন করে বলে আদালতে জানায় মান্নান।

৭ দিনের রিমান্ডের পঞ্চম দিনে গতকাল ঢাকা থেকে নিয়ে নিয়ে আসা হয় গ্রেপ্তার হওয়া মান্নান রাহী ওরফে মান্নান এহিয়াকে। বিকালে সিলেট মুখ্য মহানগর হাকিম-৩ আনোয়ারুল হকের আদালতে পুলিশ তাকে হাজির করে। এ সময় মান্নান রাহী ওরফে মান্নান এহিয়া আদালতের কাছে খুনের দায় স্বীকার করে জবানবন্দি দেয়। প্রায় দুই ঘণ্টাব্যাপী দেয়া বক্তব্যে অনন্ত বিজয় দাশ খুনের বিবরণ দিয়েছে।

মামলার তদন্ত সংস্থা সিআইডি কর্মকর্তারা জানান, গত শুক্রবার ভোররাতে সিলেটের কানাইঘাট থেকে গ্রেপ্তার করা হয় মান্নান ও তার ভাই নোমানকে। এরপর তাদের সিলেটের আদালতে হাজির করে ১৫ দিনের রিমান্ড চায়। আদালত তাদের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে, রিমান্ড হওয়ার পর তাদের নিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন সিআইডির বিশেষ পুলিশ সুপার আবদুুল্লাহ হেল বাকী। এরপর তাদের দুজনকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সিআইডি জানায়, ঢাকার সিআইডি কার্যালয়ে রেখে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের শুরুতেই মুখ খুলে মান্নান রাহী ওরফে মান্নান এহিয়া। এর পরিপ্রেক্ষিতে রিমান্ড শেষ হওয়ার দুদিন আগেই সিআইডি কর্মকর্তারা তাকে নিয়ে সিলেটে চলে আসেন। 


এই বিভাগের আরও সংবাদ