ব্রেকিং নিউজ:

প্রস্তুতি জোরেশোরে চললেও, আকাশে কালো মেঘের ছায়া

সবসময় প্রতিবেদকঃ ২০১৫-০৮-০১ ১৩:৪৯:০৮

ঘুর্ণিঝড় কোমেনের কারণে দ্বিতীয় দিনের মত ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলাও শুরু করা যায়নি এখনও। সকাল থেকেই মুষলধারে বৃষ্টি। নির্ধারিত সময় সকাল সাড়ে ৯টায় খেলা শুরু করার কথা থাকলেও বৃষ্টির কারণে মাঠে নামতে পারেনি কেউ। যদিও দুপুর ১১টার পর থেকে মেঘ সরে গিয়ে আকাশ পরিস্কার হতে শুরু করে।

যে কারণে ব্যস্ততা বেড়ে যায় মাঠ কর্মীদেরও। উইকেট ও আউটফিল্ডের ওপর থেকে ত্রিপল সরিয়ে পরিচর্যার কাজে নেমে পড়তে হয়েছে তাদের। প্রস্তুতি খুব জোরেশোরে চললেও, আবারও আকাশ কালো হয়ে উঠছে, যে কোন সময় ঝুপ করে নামতে পারে বৃষ্টি।

মাঠ কর্মীদের ব্যস্ততা বাড়ার পাশাপাশি দু’দলের ক্রিকেটাররাও আশাবাদী হয়ে উঠেছেন মাঠে নামার ব্যাপারে। কারণ, ম্যাচ রেফারি ক্রিস ব্রড ঘোষণা দিয়েছেন দুপুর দেড়টায় মাঠ পর্যবেক্ষণে নামবেন দুই আম্পায়ার রিচার্ড ক্যটলবার্গ এবং পল রেইফল। মাঠ পর্যবেক্ষণ করার পরই তারা ঘোষণা দেবেন, আজ বাকি সময়ে খেলা হবে কি হবে না। তবে এরই মধ্যে যদি আবারও বৃষ্টি নামে, তাহলে নিশ্চিত, আজকের খেলাও বাতিল ঘোষণা করতে হবে।

অন্যদিকে, আকাশ পরিস্কার হওয়ার কারণে হোটেল থেকে মাঠেমুখি হয়েছেন বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দলের ক্রিকেটাররাও। ম্যাচের দ্বিতীয় দিন মাঠেই আসেননি তারা।

উল্লেখ্য, ঢাকা টেস্টের প্রথম দিন টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৮ উইকেটে সংগ্রহ করেছে ২৪৬ রান। অধিনায়ক মুশফিকুর রহিম করেন সর্বোচ্চ ৬৫ রান। ১৩ রানে ক্রিজে রয়েছেন নাসির হোসেন। ব্যাট করার বাকি মুস্তাফিজুর রহমান এবং জুবায়ের হোসেন লিখন।


এই বিভাগের আরও সংবাদ