ব্রেকিং নিউজ:

অশ্লীল সাইট বন্ধ, ডিভিডি'র দাম আকাশছোঁয়া

সবসময় ডেস্কঃ ২০১৫-০৮-০৫ ১৫:৪৪:২৯

উচ্চ আদালতের নির্দেশে ভারতের ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারগুলো ৮০০টির বেশি পর্নো সাইট ব্লক করে দেয়ায় অশ্লীল ছবি প্রেমিকদের ভিড় বেড়েছে ডিভিডির দোকানগুলোতে। আর এ সুযোগে সুখের স্বাদ নিচ্ছেন খারাপ ছবির ডিভিডি বিক্রেতারা। এসব ছবির ডিভিডিগুলোর দাম এখন আকাশছোঁয়া।

ক্রেতারা জানান, গত সপ্তাহেও যে ডিভিডি ১০০ রুপিতে বিক্রি হচ্ছিল এখন তা বেড়ে হয়েছে ৩০০ রুপি। দেশটি বিভিন্ন রাজ্যে প্রায় এই চিত্র। আদালতের নিষেধাজ্ঞা জারি হতেই নয়াদিল্লির পালিকা বাজার লাজপত নগর, পাহারগঞ্জের মতো এলাকায় ভিড় জমতে শুরু করেছে আগের থেকে দ্বিগুণ-তিনগুণ হারে। কারণ এসব ডিভিডির জন্য এই এলাকাগুলো প্রসিদ্ধ।

এদিকে নিষিদ্ধ হওয়ায় ভালো ছবির খাপের ভেতর অশ্লীল ছবিগুলো বিক্রি হচ্ছে। কোনো সিডি বা ডিভিডিতেই অশ্লীল ছবির খাপ নেই। সব সিডিই দেখতে একরকম। এমন কি কোনো নামও নেই, আর ছবি তো নেই-ই। ফলে যা সামনে পড়ছে তাই কিনতে হচ্ছে ক্রেতাদের।

আবার কেউ কেউ অশ্লীল সাইটে বেআইনিভাবে প্রবেশ করার জন্য কম্পিউটারের হার্ডওয়্যার এবং সফটওয়্যারের দোকানগুলোতেও ভিড় জমাচ্ছে। অনেকেই আবার ভিপিএন (ভারচুয়াল প্রাইভেট নেটওয়ার্ক) কিনছেন। ভিপিএন নিয়ে বহু লোক জিজ্ঞাসা করতেও আসছে দোকানগুলোতে।


এই বিভাগের আরও সংবাদ